Sipahi 4

 সিপাহীর নতুন ৪র্থ পর্বের ট্রেলার প্রকাশিত হয়েছে! শেষ পর্বে; আলি এবং ইলদিরিম ধাপে ধাপে হাবতোরের কাছাকাছি আসছে। ২রা জানুয়ারী এপিসোডে কি হবে?


সিপাহি সিরিজের ৪র্থ পর্বের ট্রেলার দিয়ে বিশ্ব কাঁপিয়ে দিল! দেখুন কি হবে! শো টিভির নতুন ধারাবাহিক সিপাহী গত রাতে প্রচারিত পর্বের মাধ্যমে দর্শকদের উত্তেজিত করেছে। দারুন দৃষ্টি আকর্ষণ করা এই সিরিজের নতুন পর্বের ট্রেলার মুক্তি পেয়েছে। এখানে সিপাহীর ৪র্থ পর্বের ট্রেলার এবং পর্বের সংক্ষিপ্তসার রয়েছে।




সিপাহি সিরিজ, যা সিবিপি ফিল্ম দ্বারা প্রযোজিত এবং মেহমেত ক্যানপোলাট এবং সাদি ক্যানপোলাট দ্বারা প্রযোজনা, শো টিভি পর্দায় ব্যাপক আগ্রহ জাগিয়ে তোলে। সিপাহি সিরিজের শ্বাসরুদ্ধকর নতুন পর্ব, কান ইলদিরিম, ওজগে গুরেল এবং কেরেম আলিসিক অভিনীত, গতকাল সন্ধ্যায় সম্প্রচারিত হয়েছিল। সন্ত্রাসবাদের বিরুদ্ধে জাতীয় গোয়েন্দা সংস্থার লড়াই নিয়ে সিরিজের নতুন পর্বের ট্রেলার, তদন্ত শুরু হয়েছে।


শেষ পর্বে কি হবে?


আলি এবং ইলদিরিম ধাপে ধাপে হাবতোরের কাছাকাছি আসছে। আলী হাবটারে অনুপ্রবেশ করতে সক্ষম হন। তবে বিভ্রান্তিতে সিপাহী দলের সঙ্গে আলীর যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এই অপারেশনে আলী একা থাকে। অপ্রত্যাশিতভাবে, তিনি নিজেকে সন্ত্রাসবিরোধী কমিশনার কাননের সাথে হাবতার বাড়িতে দেখতে পান।




অন্যদিকে, ইলদিরিম তার পাওয়া একটি সূত্র অনুসরণ করে হাবটরের বাড়ি খুঁজে বের করার চেষ্টা করে। প্রতি সেকেন্ডে দলের জন্য উত্তেজনা বাড়ার সাথে সাথে বিপদের আকার বাড়তে থাকে। আলীকে প্রথমে হাবটারের পরিকল্পনা শিখতে হবে এবং তারপর সিরিয়া থেকে নিজেকে এবং কাননকে বাঁচাতে হবে। দলটি তাদের নিষ্পত্তির সমস্ত উপায় ব্যবহার করে আলীর কাছে পৌঁছানোর চেষ্টা করছে।


সিপাহী পর্ব 4 সারাংশ


আলীকে নিয়ে কাননের কৌতূহল বাড়ে। সে নিশ্চিত হতে পারে না যে সে কে এবং অবশেষে আলীর পিছনে যায়। অন্যদিকে আলী, কাননের কাছে প্রকাশ না করার জন্য তার যথাসাধ্য চেষ্টা করে। যাইহোক, কাননেরও তার প্রাপ্ত তথ্য দরকার। এ কারণে আলী ও কাননের মধ্যে শুরু হয় কোণ ছিনতাইয়ের খেলা। আলি এবং ইলদিরিম হাবটারের পরিকল্পনা প্রতিরোধ করার চেষ্টা করছেন। ইতিমধ্যে, Yildirım তার নিজের অতীত সম্পর্কে নতুন বিবরণ শিখেছে। একটি আমন্ত্রণের সাথে, ইভেন্টের কোর্স পুরো দলের জন্য ত্বরান্বিত হয়। অপ্রত্যাশিত নাম, পরিচিত মুখগুলো একত্রিত হয়। এই পর্বের প্রতিটি সেকেন্ডে, যেখানে নতুন পরিচিতি ঘটবে, উত্তেজনা বাড়ছে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url